1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

শ্রীপুরে ইমামকে বিদায়, নগদ ১০ লাখ টাকা উপহার–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৮০ বার পঠিত
নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের গোসিংগা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ হাসান সাহেবকে এক রাজকীয় সংবর্ধনা জানিয়েছেন এলাকাবাসী এবং ১০ লাখ টাকা উপহার দিয়ে অবসরে পাঠিয়েছেন। তিনি দীর্ঘ ৫৩ বছর যাবৎ উক্ত মসজিদের ইমাম ও খতিবের দায়িত্ব পালন করেছেন।
উক্ত অনুষ্ঠানে বিদায়ী ইমামের জন্য সবাই দোয়া করেন এবং উপস্থিতি সবাই তাদের ভুল ও ত্রুটির জন্য ইমামের কাছে ক্ষমা চান। পরে মসজিদের ইমামকে রাজকীয় সংবর্ধনা, সম্মাননা স্মারক ও নানান উপহার সামগ্রী এবং নগদ ১০ লাখ টাকা দিয়ে বিদায় জানায় এলাকাবাসী।
গোসিংগা বাজার কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মোঃ হাসান সাহেব।
গোসিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাইদুর রহমান শাহিন মোড়ল বলেন, ইমাম সাহেবের হাতে গোসিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাইদুর নগদ ১০ লাখ টাকা তুলে দেওয়া হয়েছে। রহমান শাহিন মোড়লের সভাপতিত্বে ও মসজিদের এলাকাবাসীর সঙ্গে প্রবাসীরাও এ আর্থিক সহযোগিতা সাধারণ সম্পাদক মিনহাজ মাস্টার এবং ইসমাইল করেছেন।
 অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বারের যৌথ সঞ্চালনায় এ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ফকির, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা সাবেক চেয়ারম্যান মীর মোহাম্মদ নূরে আঃ হাই, বীর পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামছুল আলম মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ ফকির, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন কমান্ডার, মাওলানা আশেকে মোস্তফা, মাওলানা কাজী মুঈন, মাওলানা মুফতি রফিউদ্দিন, মাওলানা হাফিজ উদ্দিন, মুফতি নাসিরউদ্দিন খান’সহ আরও স্থানীয় ওলামায়ে কেরাম, বিভিন্ন মসজিদের ইমাম, মাদ্রাসার শিক্ষক, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক দলের ব্যক্তিবর্গ এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
পরিশেষে উক্ত এলাকার সকলের কল্যানে এবং দেশ বাসীর জন্য বিশেষ মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park