1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

১৪৫ নং জাহাঙ্গীরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযােগিতা ও বাসন্তী মেলা অনুষ্ঠিত ।

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১১৫ বার পঠিত

মোঃ আল-আমিন, গাজীপুর

গাজীপুরের শ্রীপুর উপজেলার জাহাঙ্গীর পুর পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযােগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে । মঙ্গলবার (২১ই মার্চ ২০২৩ইং) সকাল থেকেই স্কুল মাঠে এই ক্রীড়া অনুষ্ঠানের আয়ােজন করা হয় ।

অএ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাওলানা মোঃ আশ্রাফুল আলম (আসাদ) এর সভাপতিত্বে । প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব এড. মোঃ আজিজুল হক আজিজ চেয়ারম্যান ৫ নং কাওরাইদ ইউনিয়ন পরিষদ । বরেন্য অতিথি ছিলেন জনাব মোঃ কামরুল হাসান (মন্ডল) সভাপতি বলদিঘাট জে এম সরকার উচ্চ বিদ্যালয় ও সদস্য গাজীপুর জেলা আওয়ামী লীগ, অনুষ্ঠানটির উদ্বোধন করেন জনাব মোঃ আব্দুস সামাদ সদস্য ৫ নং ওয়ার্ড, কাওরাইদ ইউনিয়ন পরিষদ ।

অনুষ্ঠানের শুরুতেই জাতীয় পতাকা উত্তোলণ শিক্ষার্থীদের মনােমুগ্ধকর কুচকাওয়াজ এবং প্রতিযোগিতা উপভােগ করেন সভাপতি ও অতিথি বিন্দু স্কুলের শিক্ষক, শিক্ষিকা, আমন্ত্রিত অতিথি, অভিভাবক, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিসহ বিপুল সংখ্যক দর্শক অনুষ্ঠানটি উপভােগ করেন। খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনােদনমূলক অনুষ্ঠান দর্শকদের আনন্দে ভিন্নমাত্রা যােগ করেছে ।

বার্ষিক ক্রীড়া প্রতিযােগিতা অনুষ্ঠানের প্রথম , দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন, তপন মাষ্টার প্রধান শিক্ষক ঝালপাজা উচ্চ বিদ্যালয়, নূরুল ইসলাম (জয়) সাবেক সভাপতি অত্র বিদ্যালয়, জাকির হোসেন খোকা, মিয়াজ উদ্দিন, ছাত্তার ফকির, মিলন মিয়া, সাবেক মেম্বার আব্দুস সামাদ, ওমর ফারুক মাষ্টার, রাশিদুল ইসলাম (সুমন), আব্দুল কাদের ফকির, তাজউদ্দিন মাষ্টার, রমজান আহমেদ (নিরব), রিটন মিয়া, রইজ উদ্দিন, সাংবাদিক মোঃ আল-আমিন, সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park