1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

গণপরিবহন থেকে নারীসহ তিন মাদক কারবারি গ্রেফতার–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৬৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের শ্রীপুরে এক গণপরিবহনের বাসে তল্লাশি চালিয়ে নারীসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১ এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ২২ কেজি গাঁজা উদ্ধার করে।

আজ রবিবার (১৯ মার্চ) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (১৮ মার্চ) বিকাল সাড়ে ৫টায় শ্রীপুর উপজেলার এমসি বাজার থেকে তাদের আটক করে। শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- জিলানী মিয়া (৩০) কিশোরগঞ্জের প্রয়াত মজনু মিয়ার ছেলে, সাইফুদ্দিন (৩৫) সুনামগঞ্জের প্রয়াত আকরাম আলীর ছেলে সাইফুদ্দিন এবং সাবিনা আক্তার (২৬) ময়মনসিংহের বদরুজ্জামানের মেয়ে। রবিবার (১৯ মার্চ) দুপুরে আসামিদের আদালতে হাজির করলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

র‍্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) নোমান আহমেদ জানান, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে নেত্রকোনা হতে গণপরিবহনে গাঁজার একটি চালান গাজীপুরে আসছে। পরে র্যাব সদস্যরা গাজীপুরের শ্রীপুর উপজেলার এমসি বাজার বাসস্ট্যান্ডে অবস্থান নেয় এবং সন্দেহজনক পরিবহনে তল্লাশি চালায়।

এ সময় ঢাকাগামী হযরত শাহ জ্বালাল (র:) এক্সপ্রেস (ঢাকা মেট্টো-ব-১৪-৫১৬৩) থেকে এক নারীসহ ৩ মাদক কারবারিকে আটক করে। তারা ব্যাগে করে কৌশলে গাঁজা বহন করে নিয়ে যাচ্ছিল।এসময় তাদের কাছ থেকে ২২ কেজি গাঁজাসহ নগদ টাকা উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আজিজুর রহমান জানান, শনিবার রাতে র‍্যাব তিন মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে শ্রীপুর থানায় সোপর্দ করে। তাদেরকে আজ রবিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park