1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

বিরুলিয়া ছাত্রলীগের উদ্যোগে আকরান কলেজ শাখা সম্মেলন-২০২৩–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৯৬ বার পঠিত

মো.মাইনুল ইসলাম,সাভার প্রতিনিধিঃ

সাভার উপজেলা ছাত্রলীগ বিরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে আকরান কলেজ শাখা সম্মেলন- ৮ই মার্চ ২০২৩ সভাপতি মো. শাহিদুল ইসলাম সোহান ও মো. ইমন হোসেনকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্যবিশিষ্ট ছাত্রলীগ বিরুলিয়া আকরান কলেজ শাখা কমিটি ঘোষণা করেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জনাব মনজুরুল আলম আলম রাজীব।

উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান (আতিক) সাধারণ সম্পাদক ফিরোজ কবির বিরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মারকাজুল ইসলাম আকাশ ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন। অত্র সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিরুলিয়া ইউনিয়নের সকল ওয়ার্ডের ছাত্রলীগের সদস্য বৃন্দ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ সহ অত্র ইউনিয়নের ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত কমিটি ঘোষণার পরে আকরান কলেজ শাখার নবনির্বাচিত সভাপতি শাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক ইমনকে ফুলের তোরা দিয়ে বরণ করে নেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনজুরুল আলম রাজীব। এবং কলেজের শিক্ষক শিক্ষার্থীরা সহ উপস্থিত সকলেই তাদেরকে করতলীর মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park