1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

নোয়াখালীতে ফেইসবুকে গুজব ছড়ানোর প্রতিবাদ জানালেন ইউ’পি সদস্য–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৬৬ বার পঠিত

আহসান হাবীব,স্টাফ রিপোর্টারঃ-

নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বার মোঃ রিপনকে জড়িয়ে বাংলাদেশ প্রতিদিন খবর নামের একটি ফেইসবুক আইডি থেকে সোমবার (১৩ ই মার্চ) “চর ওয়াপদা ইউনিয়ন এর ইউপির সদস্য এবং আলোচিত রিপন মেম্বার
মোহাম্মদপুর ইউপির ৬ নং ওয়ার্ড বেড়ির পাশে জরিনার মেয়ে শিউলির সাথে তার ঘরে ধারা খাইছে, অবশেষে বিয়ে পরিয়ে দিছে এলাকার স্থানীয় লোকজন সহ চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরীর সহ ৬নং ওয়ার্ড় এর খলিল মেম্বার।

এই রিপন মেম্বার কারণে চর ওয়াপদা ইউনিয়ন এর ৭ নং ওয়ার্ড় এর মানুষ ও এলাকাবাসী অতিষ্ঠ।” শিরোনামে কাল্পনিক তথ্যে পোস্ট করা হয়। প্রকাশিত পোস্ট ও অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চর ওয়াপদা ইউ’পি সদস্য মোঃ রিপন।

রিপন মেম্বার জানান, বাংলাদেশ প্রতিদিন খবর নামে একটি ভুয়া ফেইজবুক আইডি থেকে আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহল, উদ্দেশ্য প্রনোদিতভাবে,আমার সুনাম নষ্ট করার লক্ষ্যে মিথ্যা, বানোয়াট স্ট্যাটাস দেয়, আমি চর ওয়াপদা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বার, সুনামের সহিত জনপ্রতিনিধি’র দ্বায়িত্ব পালন করে আসছি। আমি এ কাল্পনিক ঘটনার তিব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাই।

এসময় তিনি আরো জানান, আমার প্রথম স্ত্রী অসুস্থ হওয়ায় গত তিন মাস আগে মোহাম্মদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে জরিনা বেগমের মেয়ে শিউলিকে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে করি, আমাদের দাম্পত্য জীবন সুখে এবং সুন্দরভাবে চলে আসছে, আমার সুনাম নষ্ট করার লক্ষ্যে “বাংলাদেশ প্রতিদিন খবর” নামের ভূয়া আইডি থেকে আমার বিরুদ্ধে পোস্ট করেছে, আমি ঐ ভূয়া ফেসবুক আইডির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোহাম্মদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার ইব্রাহিম খলিল জানান, চর ওয়াপদা ইউনিয়ন পরিষদের মেম্বার রিপন আমার এলাকার বেলাল ও জরিনার মেয়ে শিউলিকে বিয়ে করার খবর শুনেছি, তবে বিয়ে কোর্টে বা কোথায় হয়েছে এটা জানিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park