1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

নীলফামারীতে রেল ব্যারিগেটে ট্রাকের ধাক্কায় নিহত ১ আহত ৩–দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৩২৬ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারী জেলার সৈয়দপুর শহরের ফল আড়তে রেলপাতের খুঁটির ধাক্কায় আব্দুল হাকিম (৫০) নামে বরই ব্যবসায়ী নিহত হয়েছে।

আজ মঙ্গলবার (১৪ ই মার্চ) সকাল ৮টার দিকে শহরের পাঁচমাথা মোড়ের রেলপথ সংলগ্ন ফলের আড়তে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ৩ ফল ব্যবসায়ী। নিহত ফল ব্যবসায়ী আব্দুল হাকিম রংপুরের মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের মালিকাদহ গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আড়তের পরিত্যক্ত রেলপাতের একটি খুঁটির পাশে দাঁড়িয়ে পাইকারী দরে বরই বিক্রি করছিল হাকিম। এ সময় আঙ্গুরের একটি ট্রাক (যশোর-ট-১১-৩৬৬০) মালামাল খালাসের জন্য আড়তে ঢুকতে গিয়ে রেলপাতের খুঁটির সাথে সজোরে ধাক্কা লাগে। এতে খুঁটির পাশে দাঁড়িয়ে থাকা বরই ব্যবসায়ী আব্দুল হাকিমের মাথার সাথে ধাক্কা লাগে রেলপাতের খুঁটিটি। এতে মাথা ফেটে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলে মারা যায় বরই ব্যবসায়ী হাকিম।

এ ঘটনায় গুরুতর আহত হয় আরো তিনজন খুচরা ও পাইকারী ব্যবসায়ী। এরা হলেন মিঠাপুকুরের মালিকাদহ গ্রামের আবু তালেবের ছেলে আল আমিন (২৩), সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়ার আলিম উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (২৯) ও হাতিখানা মহল্লার ইউসুফ আলীর ছেলে ইকবাল হোসেন (৩৬)। স্থানীয় ব্যবসায়ীরা আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়।

সৈয়দপুর থানার উপ-পরিদর্শক আবু তারেক দীপু জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহটি তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক থাকায় তাদের আটক করা সম্ভব হয়নি বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park