1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুর সিটিতে নাগরিক সেবা পেতে হটলাইন চালু: ৬ কাউন্সিলরের ওয়ার্ডে দায়িত্ব বন্টন হরিপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে ছাত্র-জনতার শহীদি মার্চ অনুষ্ঠিত কাপাসিয়া উপজেলা পূজা উদ্‌যাপন কমিটি রংপুরে লকার ও কালো কাগজের একটি বান্ডিল উদ্ধার সরকারি খাস “ক” তফসিলভূক্ত সম্পত্তি আত্মসাৎ, ঘুষ-দুর্নীতির আখড়া শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়ন ভূমি অফিস শ্রীপুরে স্বামীর অন্ডকোষ কেটে দিলো ২য় স্ত্রী নীলফামারীতে আওয়ামী লীগের ১২৬ সহ সাবেক ওসি তানভিরুল ইসলামের বিরুদ্ধে মামলা হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ধান ক্ষেতের সাথে একেমন শত্রুতা রাজশাহীতে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝালকাঠিতে হাত পা বেধে স্বামীকে গলাকেটে হত্যার অভিযোগে স্ত্রী আটক–দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ৩৯৫ বার পঠিত

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি জেলার রাজাপুরে পারিবারিক কলহের জেরে ঘুমের ঔষধ খাইয়ে হাত পা বেধে অটোচালক স্বামী আউয়াল তালুকদারকে ছুরি দিয়ে গলাকেটে হত্যার অভিযোগে স্ত্রী সাপিয়া বেগম আটক করেছে পুলিশ।

রবিবার(১২ ই মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে রাজাপুর উপজেলার মধ্য পুটিয়াখালি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অটোচালক আউয়াল দুই সন্তানের জনক ও ওই গ্রামের মৃত আব্দুর রহমান তালুকদারের ছেলে। আটককৃত সাপিয়া বেগম শরিয়তপুরের নুরিয়া উপজেলার মৃত নজরুল ইসলাম মুন্সি মেয়ে।

 

ঝালকাঠির সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা গণমাধ্যমকে জানায়, গোপনে দ্বিতীয় বিয়ে করা ও প্রথম স্ত্রীর ৪ কাঠা জমি দ্বিতীয় স্ত্রীর নামে লিখে দেয়ার অভিযোগ তুলে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এর জেরে ঘুমের ঔষধ খাইয়ে হাত পা বেধে রাত দেড়টার দিকে অটোচালক স্বামী আউয়াল তালুকদারকে ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে ৯৯৯ নাইনে কল দিয়ে পুলিশ খবর দেয়।

পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে এবং তাকে আটক করে। এ ঘটনায় নিহতের ভাই আবুল হোসেন তালুকদার বাদি সাপিয়ার নামে মামলার প্রস্তুতি নিচ্ছেন। নিহতের ৯ম শ্রেনি পড়ুয়া ছেলে রাফিন জানান, ৩ মাস আগে আঙ্গারিয়া গ্রামের এক নারীকে বিয়ে করে তার বাবা। পরে কিস্তি উঠানোর কথা বলে তার মায়ের স্বাক্ষর নিয়ে ৪ শতাংশ জমি লিখে দেয়। গত এক সপ্তাহ আগে বিষয়টি জানতে পেরে এ নিয়ে প্রায়ই বাবা-মায়ের মধ্যে মারামারি হতো। রবিবার ছাগলে গাছ খাওয়া নিয়ে রাতে ১০ টার দিকে সাপিয়াকে মারধর করে। পরে রাতে খাবার খেয়ে সবাই ঘুমিয়ে গেলে তার বাবাকে জবাই করে তার মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park