1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

বগুড়া ‘আলোর পথে সমাজ সংঘ’ নামে অরাজনৈতিক সংগঠনের কার্যনির্বাহী কমিটি গঠন

  • আপডেট সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৪৫ বার পঠিত

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে ‘আলোর পথে সমাজ সংঘ’ নামে একটি অরাজনৈতিক সংগঠনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১১ ই মার্চ ) সাড়ে পাঁচটায় শহরের স্থানীয় বাসস্ট্যান্ড এলাকার হল মার্কেটে এ সংগঠনটির সকল সদস্য বৃন্দের আলোচনার মাধ্যমে সর্বসম্মতিক্রমে আব্দুল লতিফ তালুকদারকে সভাপতি ও মোঃ আব্দুর রাজ্জাককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সংগঠনটির সভাপতি আব্দুল লতিফ তালুকদারের সভাপতিত্বে ওই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ জানে আলম খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক পৌর মেয়র স্বাধীন কুমার কুণ্ডু, ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফিরোজ আহমেদ জুয়েল, জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আরিফুর রহমান মিলন, বিশিষ্ট সমাজসেবক হাসানুল মারুফ শিমুল, আশিকুর রহমান রোমান, ফরহাদ হোসেন বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মেয়র জানে আলম খোকা বলেন, অরাজনৈতিক এই সংগঠনটি সর্বদা আত্মমানবতার সেবায় নিয়োজিত থাকবে।
তাই এসব মহৎ কাজে তাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা দেওয়ার আশ্বাস দেন তিনি ।

সংগঠনের সভাপতি আব্দুল লতিফ তালুকদার সব শ্রেণীপেশার মানুষের সহযোগিতা কামনা করে বলেন, ক্ষুদ্র প্রচেষ্টায় অনেক বড় কাজ হাতে নেওয়া হয়েছে । তবে আলোর পথে সমাজ সংঘ সব সময় মানবতার কল্যাণে কাজ করবে বলে প্রতিশ্রুতি দেন তিনি।

আরো উপস্থিত ছিলেন বন্দর কমিটির সাধারণ সম্পাদক রাজু আহমেদ,ও সাইদুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park