1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

কুষ্টিয়ার মাঠ থেকে কিশোরের লাশ উদ্ধার–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৭৫ বার পঠিত

ইশতিয়াক আহম্মেদ, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের খড়িবোনার মাঠ থেকে মনিরুল ইসলাম এর ছেলে সোহাগ আলী(১৪) এক কিশোরের লাশ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।

এ বিষয়ে নিহত পরিবার সুত্রে জানা যায় যে, গত কাল(১১ ই মার্চ) শনিবার দুপুরের দিকে বাড়ি থেকে মাছ ধরার উদ্দেশ্যে বের হয়।এর পর রাত হয়ে গেলেও বাড়িতে না আসলে অনেক চিন্তিত হয়ে পড়ে এবং অনেক খোঁজাখুজি করি খোঁজাখুঁজি করে না পাওয়ার গেলে পরে স্থানীয় মেম্বার ও চেয়ারম্যান কে জানিয়ে রাখি। (১২ ই মার্চ) রবিবার দুপুর ২ টার দিকে মোঃ মসলেম ফকিরের ছেলে তাহের আলী মাঠে ঘাস কাটতে গিয়ে।মোঃ আমির হোসেনের মাঠান জমির মাঝে পড়ে আছে সোহাগ, তাই দেখে তাহের আমাদের খবর দেয়। আমরা এসে দেখি সোহাগ মৃত অবস্থায় পড়ে আছে।

নিহত সোহাগের পিতা মনিরুল বলেন, আমার ছেলেকে হত্যা করা হয়েছে। আমার শত্রুরা হয়তো আমার ছেলেকে হত্যা করেছে কিন্তু কে বা কারা এই হত্যাকাণ্ডের সাথে জড়িত আছে এ বিষয়ে কিছু বলেনি। আমার ছেলেকে কে বা কারা হত্যা করেছে তা তদন্ত করে দেখলে বের হবে।

এ বিষয়ে রামকৃষ্ণপুর ইউনিয়ন চেয়ারম্যান সিরাজ মন্ডল বলেন, গত কাল সোহাগের পরিবারের লোকজন আমাকে সোহাগকে পাওয়া যাচ্ছে না বলে জানিয়ে ছিল। খবর পেলাম মাঠের মাঝে তার লাশ পড়ে আছে। তবে তাদের অন্য কোন বিষয়ে আমার জানা নাই।

ঘটনা স্থান পরিদর্শন করেন ভেড়ামারা,দৌলতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসিফ ইকবাল ও দৌলতপুর অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মজিবুর রহমান  বলেন, লাশ উদ্ধার করা হয়েছে সুষ্ঠু তদন্তের জন্য লাশ পোস্টমর্টেম এ পাঠানো হয়েছে এবং প্রাথমিক তদন্ত চলছে।পোস্টমর্টেম রিপোর্ট হাতে আসলে প্রকৃত ঘটনা জানা যাবে এটা যদি হত্যাকান্ড হয়। তাহলে খুব দ্রুত দোষীদের আইনের আওতায় আনা হবে । এবং কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে দৌলতপুর থানায় একটা মামলা প্রক্রিয়াধীন আছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park