1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

সাতক্ষীরায় দেশি পিস্তলসহ গ্রেফতার ১–দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৫৩ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

সাতক্ষীরার বৈকারি এলাকা থেকে দেশি পিস্তলসহ বাপ্পী গাজী ওরফে আব্দুল্লাহ্ (২৮) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার (৯ ই মার্চ) রাত ১১টায় বৈকারি ইউনিয়নের সরদারপাড়া এলাকা থেকে তাকে অস্ত্রসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। সে একই এলাকার ওয়াজেদ আলী গাজীর ছেলে।

শুক্রবার দুপুরে এসব তথ্য জানান সদর থানার উপ-পরিদর্শক লোকমান হোসেন।

এসআই লোকমান আরও বলেন, গ্রেফতাকৃত ব্যক্তি দীর্ঘদিন ধরে অস্ত্র কেনাবেচার সঙ্গে জড়িত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে তাকে অস্ত্র কেনাবেচার সময় গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে একটি দেশি পিস্তল (ওয়ান শ্যুটার গান) উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে তার বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে (মামলা নং-২১)।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জুয়েল ফকির বলেন, গ্রেফতাকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু জিহাদ মোঃফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park