1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

গাইবান্ধায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন–দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৬০২ বার পঠিত

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে আদুরী আক্তার (১৯) নামের এক তরুণী। এরই ফাঁকে প্রেমিক রাশেদ মিয়া (২১) বাড়ি থেকে পালাতক রয়েছে।

শুক্রবার (১০ই মার্চ) সকালে সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটি ইউনিয়নের পূর্ব ছাপড়হাটি গ্রামের মৃত গোলাপ মিয়ার ছেলে রাশেদ মিয়া নামের এই প্রেমিকের ঘরের সামনে অনশনে বসেছে আদুরী আক্তার নামের তরুণী।

স্হানীয় সূএে জানা যায়, প্রায় ১বছর ধরে মেয়েটির সঙ্গে রাশেদ মিয়া প্রেমের সম্পর্ক। কিন্তু হঠাৎ তাদের সম্পর্কের মধ্যে ভাটা পড়ায় প্রেমিকা আদুরী আক্তার, শুক্রবার সকাল ১০টায় প্রেমিক রাশেদ মিয়ার বাড়ি এসে বিয়ের দাবীতে অনশনে বসেছে।

তাদের দুজনের সম্পর্কের বিষয়টি গ্রামের আশেপাশের সবাই অবগত রয়েছে।বিয়ের দাবীতে অনশনে বসা আদুরী আক্তার গণমাধ্যমকে বলেন, প্রেমিক রাশেদ মিয়া তার প্রতিবেশী। মুঠোফোনে তাদের দুজনের পরিচয় হয়। পরে তাদের দুজনে মোবাইলে মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

তারা দুজনেই একপর্যায়ে মাঝে-মধ্যেই দেখা করতো। এরপর শারিরীক সম্পর্কে সৃষ্টি হয়। আর বিষয়টি উভয় পরিবারই জানতো।

কিন্তু রাশেদ মিয়া বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন যোগাযোগ বন্ধ করে দিয়েছে। আজ হঠাৎ আমাকে ফোন দিয়ে এখানে আসতে বলে সে উধাও হয়,এখন আমি নিরুপায়।এদিকে প্রেমিককে বাড়িতে না পেয়ে কথা হয় তার বড় ভাই আলমগীরের সঙ্গে,তিনি বলেন আমার ভাই বাড়ির বাইরে রয়েছে। এসব বিষয়ে আমাদের কে কিছুই জানায়নি।

এ বিষয়ে স্থানীয় ছাপড়হাটি ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রানা মিয়া বলেন, বিষয়টি আমি শুনেছি, ঘটনাস্থলে গিয়ে দেখে একটা সিদ্ধান্ত নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park