1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

ভুয়া ডিবি পরিচয়ে আটক ও নকল আইডি উদ্ধার–দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৭৯ বার পঠিত

মোজাম্মেল সরকার, বিশেষ প্রতিনিধিঃ

নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে কালুখালী থানাসহ বিভিন্ন থানায় ও অফিসে ফোন দিয়ে তদবির করত, এলাকায় নিজকে সরকারি কর্মকর্তা পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে নানাভাবে প্রতারণা করে আসছিল।
অবশেষে ডিবি পুলিশের কাছে ধরা পড়েছে জাহিদুল ইসলাম ওরফে জিল্লু নামে এক ব্যক্তি। মঙ্গলবার দুপুরে রাজবাড়ী শহরের শহীদ খুশী রেলওয়ে ময়দান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সে কালুখালী উপজেলার মাজবাড়ি ইউনিয়নের মোহনপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

রাজবাড়ী ডিবি সূত্র জানায়, নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে কালুখালী থানাসহ বিভিন্ন থানায় ও অফিসে ফোন দিয়ে তদবির করত, এলাকায় নিজকে সরকারি কর্মকর্তা পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে নানাভাবে প্রতারণা করে আসছিল।

বিষয়টি জানতে পেরে ডিবি পুলিশ অনুসন্ধান শুরু করে। বুধবার তাকে আটকের পর তার পোস্টিং কোথায় জানতে চাইলে জানায় ফরিদপুর , সেখানে খোঁজ নিয়ে জানা যায় এই নামে কোন ইন্সপেক্টর নাই, পরে তার পকেট তল্লাশী করে পুলিশের এসআই এর একটি আইডি কার্ড পাওয়া যায়। তার বিরুদ্ধে মামলা হয়েছে। মানিকগঞ্জ থানায় তার বিরুদ্ধে আরও দুটি মামলা রয়েছে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পুলিশের পক্ষ থেকে এই প্রতারকের ব্যাপারে সজাগ থাকার জন্য অনুরোধ জানানো হয়। তার দ্বারা কেউ প্রতারিত হয়ে থাকলে নিকটস্থ থানায় অভিযোগ দেয়ার জন্য অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park