1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

মুন্সীগঞ্জে ডিপিএফ’ র উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস পালন–দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৪৪ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন জেন্ডার বৈষম্য করবে নিরসন – এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় মুন্সীগঞ্জেও পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস।

৮ই মার্চ রোজ বুধবার সকাল ১০ টায় কাচারি চত্বর থেকে একটি র‍্যালীর মাধ্যমে মুন্সীগঞ্জে নারী দিবস উদযাপিত হয়।

বুধবার বেলা ১১ টায় মুন্সীগঞ্জস্থ স্থানীয় এক রেস্তোঁরায় মুন্সীগঞ্জ ডিস্ট্রিক্ট পলিসি ফোরামের আয়োজনে এবং মহিলা পরিষদ মুন্সীগঞ্জ ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. জাহাঙ্গীর হাসান, সরকারি হরগঙ্গা কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মাহফুজা বেগম এবং মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহিদ-ই-হাসান তুহিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম মুন্সীগঞ্জ এর সভাপতি খালেদা খানম।অনুষ্ঠানে মডারেটর এর দায়িত্ব পালন করেন ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম এর সদস্য নার্গিস আক্তার ও মো.জুনাইদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম মুন্সীগঞ্জ এর সেক্রেটারি হামিদা খাতুন, শুভেচ্ছা বক্তব্য পেশ করেন বাংলাদেশ মহিলা পরিষদ মুন্সীগঞ্জের সভাপতি নাসিমা আক্তার।

অনুষ্ঠানে কি নোট উপস্থাপনা করেন ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম মুন্সীগঞ্জ এর সদস্য মো.সাজ্জাদুর রহমান।

অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা তাদের অভিব্যক্তি এবং নারীদের উন্নয়নের জন্য আলোচনা করেন।
জেন্ডার বৈষম্য নিরসনে নারীদের প্রযুক্তির নিরাপদ ও যথাযথ ব্যবহারের প্রতিও গুরুত্ব আরোপ করেন আলোচকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park