1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

বেনাপোলে একাধিক মামলার আসামির বাড়ি থেকে পিস্তল উদ্ধার–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৪৯ বার পঠিত

মোঃ নজরুল ইসলাম,বিশেষ প্রতিনিধিঃ

যশোরের বেনাপোল পৌর এলাকা থেকে গ্রেফতারী পরোয়ানাভূক্ত সহ একাধিক মামলার আসামি তাজ উদ্দিনের বাড়ি থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

রোজ বুধবার (৮মার্চ) ভোর রাতে বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের আসামির নিজ ঘর থেকে পিস্তলটি উদ্ধার করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

পলাতক আসামি তাজ উদ্দিন বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের আতিয়ার রহমানের ছেলে।

পুলিশ জানায়, একাধিক মামলার আসামি তাজ উদ্দিন নিজ বাড়িতে অবস্থান করছে, এমন গোপন খবরে, তার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার ঘর তালাবদ্ধ পাওয়া যায়। পরে, তার মা ফাতেমা বেগম পলাতক আসামির ঘরের তালা খুলে দিলে খাটের উপর বালিশের নিচ থেকে একটি বিদেশি পিস্তল (৭.৬২) উদ্ধার করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, তাজের বিরুদ্ধে এর আগেও চারটি মামলা আদালতে চলমান রয়েছে। পলাতক আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park