1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

প্রধানমন্ত্রী কাজ করছে নারীর ক্ষমতায়নে এমপি আমু–দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৩৭ বার পঠিত

ঝালকাঠি প্রতিনিধিঃ

শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, সাবেক শিল্প ও খাদ্যমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন,অর্ধেক জনগোষ্ঠী নারীসমাজকে বাদ দিয়ে বা পাশ কাটিয়ে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়।এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি ক্ষেত্রে নারীর ক্ষমতায়নসহ তাদেরকে এগিয়ে নেয়ার জন্য কাজ করছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে এদেশের নারীদের প্রতিটি ক্ষেত্রে স্বাবলম্বী করা হচ্ছে।নারীরা এখন আর পিছিয়ে নেই।

আজ ৮ ই মার্চ রোজ বুধবার সকাল সাড়ে ১০ টায় জেলা শিল্পকলা একাডেমিতে নারী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তাব্যে নিতি একথা বলেন। “ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন,জেন্ডার বৈষম্য করবে নিরসন” এ প্রতিপাদ্য নিয়ে ঝালকাঠিতে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়। এ উপলক্ষে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদফতরের উদ্যোগে বুধবার সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।

জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,পুলিশ সুপার আফরুজুল হক টুটুল,জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আয়েশা ছিদ্দিকা, সচেতন নাগরিক কমিটির(সনাক) সভাপতি ড. কামরুন্নেছা আজাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী।

অন্যানের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান,পৌরমেয়র লিয়াকত আলী তালুকদারসহ বিভিন্নসামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park