1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে কাপাসিয়ায় মানববন্ধন–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ৬৩ বার পঠিত

কাপাসিয়া(গাজীপুর)প্রতিনিধিঃ

 

পেশাগত দায়িত্ব পালনকালে পাঁচ সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে গাজীপুরের কাপাসিয়া প্রেসক্লাব।

শনিবার (০৪ মার্চ) সকাল ১১টায় কাপাসিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সঞ্জীব কুমার দাসের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন শামীম এর সঞ্চালনায় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ-সময় মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় প্রেসক্লাবের সামনে শেষ হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন,গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মুসা খাঁন রানা,মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আতিকুর রহমান,কাপাসিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি এফ এম কামাল ফকির,দৈনিক ইনকিলাব উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা নিটন প্রমুখ।

জানাযায়,গাজীপুরের সদর উপজেলা নির্বাহী অফিসার একটি বিরোধপূর্ণ মাছের প্রজেক্ট ও বাঁধ পরিদর্শনে সাংবাদিকদের নিয়ে যাওয়ার পর বাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে সন্ত্রাসীরা সাংবাদিকদের উপর হামলা চালান। এসময় একাত্তর টিভি ও দৈনিক মানবজমিন পত্রিকার গাজীপুরের স্টাফ রিপোর্টার ইকবাল আহমদ সরকার, আর টিভির গাজীপুরের স্টাফ রিপোর্টার আজহারুল হক ও মানবকণ্ঠ পত্রিকার গাজীপুর প্রতিনিধি শামসুল হক ভুঁইয়া,নুরুসহ কয়েকজন গুরুতর আহত হয়েছেন।

মানববন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, সাংবাদিকদের উপরে হামলা হয় কিন্তু বিচার হয় না। যে কারনে মাদক ও চোরাকারবারিরা মাদকব্যবসায়ীরা সাংবাদিকদের গায়ে হাত দেওয়ার সাহস পাচ্ছে। এ ধরনের উর্দ্ধত্য দেখাতে পারে। স্বার্থন্বেষীরা সুযোগ পাচ্ছে সুযোগ নিচ্ছে। এই মুহুর্তে গাজীপুরে সাংবাদিকদের ঐক্য জরুরী,যারা ব্যক্তি স্বার্থে সাংবাদিকদের মধ্যে ঐক্য নষ্ট করছেন তারা নিজেদের মধ্যকার ভেদাভেদ ভুলে সাংবাদিকদের স্বার্থে ঐক্যবদ্ধ হোন।

পাঁচ সাংবাদিকের উপর হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা না হলে কঠোর কর্মসূচি দেওয়ার ঘোষনা দিয়ে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park