1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

শ্রীপুরে প্রকাশ্যে মাদক সেবনের বাঁধা দেওয়ায় সরকারি কর্মচারীর উপর হামলা–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৫২ বার পঠিত

সাইফুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ৫নং কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ বাজারে শুভ মিষ্টান্ন ভাণ্ডারে এই ঘটনা ঘটেছে।
২ই মার্চ রোজ বৃহস্পতিবার একই ইউনিয়নের বাসিন্দা মোঃশরীফুল ইসলাম সকাল আনুমানিক ৮:৩০মিনিট সময় সকালের নাস্তা করার জন্য কাওরাইদ বাজারে শুভ মিষ্টান্ন ভাণ্ডারে যায়।নাস্তা অর্ডার করে,এমন সময় শরীফুলের নাকে নেশাজাতীয় দ্রব্যের দুর্গন্ধে অস্বস্তি হচ্ছিল, হঠাৎ শরীফুল লক্ষ্য করে দেখে হোটেলর ভিতরে শুভ মিষ্টান্ন ভাণ্ডার এর মালিকের ছেলে শুভ দাস ও তার সাথে আরও ২/৩জন হোটেলে বসে প্রকাশ্য মাদক সেবন করছে।
শরীফুল তাদের হোটেলের ভিতরে মাদক সেবনের জন্য নিষেধ করে,এবং বলে এটা খাবারের হোটেল তোমরা বাহিরে গিয়ে নেশা করো,কিন্তু একথা বলার কারনে শুভ সহ তার সহযোগীরা শরীফুলকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে,এক পর্যায়ে তাদের সাথে তর্কাতর্কি শুরু হয়।এবং শরীফুল নাস্তা করবে না বলে বাহির হইতে শুরু করে এমন সময় শুভ ও তার সহযোগীরা পিছন থেকে লোহার রড দিয়ে শরীফুলের মাথায় আঘাত করে।রক্তাক্ত হয়ে শরীফুল হোটেলে মেঝেতে পড়ে যায়।
শরীফুলের ডাকচিৎকারে পাশের দোকানের কর্মচারী আব্দুল আলিম এগিয়ে আসলে দেখে শুভ ও তার তিন সহযোগী লোহার রড ও লাঠি দিয়ে শরীফুলকে এলোপাতাড়ি পিটাচ্ছে,আলীম লোকজন ডাক দিলে, হামলাকারীরা পালিয়ে যায়, এবং শরীফুলের অবস্থা আশংকা জনক দেখে তাৎক্ষণিক শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করানো হয়।কর্তব্যরত ডাক্তার তার শারীকিক অবনতি দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড করেন।
স্হানীয় সূএে জানাযায়,আহত শরীফুল ইসলাম কাওরাইদ গ্রামের মোঃনুরুল ইসলামের ছেলে।পেশায় সে একজন সরকারি পরিবার পরিকল্পনা কর্মরত।
আর হামলাকারী হলো নারায়ণ চন্দ্র দাস এর ছেলে শুভ দাস ও তার সাথে থাকা অজ্ঞাত ২-৩ জন। নারায়ন চন্দ্র দাস কাপাসিয়া উপজেলার বাসিন্দা, ৫বছর আগে শ্রীপুরের কাওরাইদ বাজারে হোটেল ব্যবসা শুরু করে।এই বিষয়ে নারায়ন দাস কে জিজ্ঞেস করলে তিনি বলেন, সকালে আমি বাসায় ছিলাম পরে খবর পেয়ে হোটেলে এসে শুনেছি।
এলাকাবাসী আরোও জানায়,এই শুভ দীর্ঘ দিন যাবৎ মাদকাসক্ত এবং উশৃংখল।হামলাকারী শুভ দাসের সাথে মোটো ফোনের একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করেও মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
 এই ঘটনায় শরীফুল বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে, এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ মনিরুজ্জামান এর নির্দেশক্রমে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে এস আই সজীব হাসান।গণমাধ্যমকে সজিব হাসান বলেন ঘটনার বিস্তারিত লিপিবদ্ধ করেছি,হাসপাতাল থেকে চিকিৎসা পত্র পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park