1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

জাহাঙ্গীর আলম একজন ভালো মনের মানুষ বলছেন বিদ্যুৎ চন্দ্র–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৭২ বার পঠিত

বিদ্যুৎ চন্দ্র বর্মন, স্টাফ রিপোর্টারঃ

আজকালকার সমাজে যে ভালো মানুষের বিশেষ মূল্য নেই, এ কথা মোটামুটি সর্বজনবিদীত। যে কোনো ক্ষেত্রেই পিছিয়ে পড়তে হয় কেবল যেন ভালো মানুষ হবার অপরাধে। অন্যের কাছে ঠকতে হয় বারবার, ষড়যন্ত্রের শিকার হয়ে ভুগতে হয় অশান্তিতে, ব্যর্থতাকে বরণ করে নিয়ে ধুঁকতে হয় হতাশায়। আপনার অবস্থাও ঠিক এমনই। একজন সাধারণ ভালো মনের মানুষ বলেই কি জীবনের নানান ক্ষেত্রে কষ্ট পেতে হচ্ছে আপনাকে। তাহলে এই ফিচারটি আপনার জন্যই। না, ভালো মানুষ হওয়া ছাড়তে হবে না। কিন্তু হ্যাঁ, জেনে নিন কীভাবে নিজেকে রক্ষা করে চলবেন।

এই পৃথিবীতে কিছু কিছু ভালো মনের মানুষ আমাদের মাঝে আছেন। আসলেই যারা ভালো মনের মানুষ তারা কখনোই অন্য কাউকে ঠকানোর চেষ্টা করে না। তাঁর মন মানসিকতা সব সময় সৎ ও সততায় পরিনিত থাকে। যারা মানুষকে ঠকানোর চেষ্টা করে তাদেরকে সৃষ্টি কর্তা নিজেই ঠকায়।

জাহাঙ্গীর আলম একজন সহজ সরল ও প্রাঞ্জল মানুষ। তার মনে কোনো হিংসা, অহংকার, ঘৃণা, রাগ, অভিমান সহ সকল সৎ গুণাবলি তাঁর ভিতরে বিরাজমান। অসৎ কাজের বাঁধা বিপত্তি অতিক্রম করে সৎ পরামর্শ দেন সকলকে। তিনি প্রকৃত পক্ষে একজন গুণগত মানুষ।

তিনি সব সময় বিদ্যুৎ চন্দ্র বর্মন কে বলেন, দাদা সব সময় সততা নিয়ে থাকাটাই শ্রেয়। সব সময় বলে থাকেন জন্ম মৃত্যু আল্লাহ হাতে। ক্ষমতা কারো বেশি দিন টিকে থাকে না। ক্ষমতা আজ আছে আগামীকাল নাও থাকতে পারে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, সৎ পথের চলা লোকের গুণ সব সময় থাকে। সৎ লোককে সবাই পছন্দ করে। তাই সবার মাঝে সততা থাকতে হয়। অসৎ ও অমার্জিত ব্যাক্তি সমাজে বেশি দিন টিকে থাকতে পারে না। এই অঙ্গিরাকে সামনে রেখে সব সময় সৎ পথে চলছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park