1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বজ্রপাতে শিহাবুর রহমান সিফাত নামক এক কিশোরের মৃত্যু রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা

জমিতে পানি দিতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৮৮ বার পঠিত

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর চারঘাটে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের প্রাণহানির ঘটনা ঘটেছে। বিল থেকে জমিতে পানি দিতে গিয়ে বৈদ্যুতিক শকে গুরুতর আহত হন তিনি।

বুধবার (১ লা মার্চ) বিকেল আনুমানিক ৪টার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের শিবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম সাখাওয়াত হোসেন (২২)। তিনি উপজেলার শিবপুর এলাকার ইলটু মোল্লার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মাহবুব আলম জানান, বুধবার বিকেলে বিল থেকে পানি দেওয়ার জন্য জমিতে যান সাখাওয়াত। এ সময় বৈদ্যুতিক তাড় পানির সাথে জড়িয়ে থাকায় দুর্ঘটনার শিকার হন তিনি। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া শেষে লাশ দাফনের ব্যবস্থা করা হবে বলেও জানান ওসি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park