1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

সুন্দরগঞ্জে জমি জমার বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত-১–দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৩৮ বার পঠিত

বিদ্যুৎ চন্দ্র বর্মন, স্টাফ রিপোর্টারঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি জমার বিরোধে জিয়ারুল নামক এক ব্যাক্তি আহত হয়েছে। ঘটনাটি ঘটে উপজেলার দহবন্দ ইউনিয়নের জরমনদী গ্রামে জিয়ারুল ইসলাম ঐই গ্রামের গোলজার রহমানের পুত্র। গত রবিবার রাতে এবিষয়ে থানায় এজাহার দিয়ে জিয়ারুল ইসলাম।

এজাহার সূত্রে জানাযায়, জিয়ারুল ইসলাম গত ২২শে ফেব্রয়ারী২০২৩ ইং রোজ বুধবার নিজ বসত বাড়ীর সয়ন ঘরের টিরে বেড়ার টিন পরির্বতন করার সময় প্রতিবেশী মৃত আবুল হোসেনের পুত্র আব্দুল মান্নান ,আব্দুল আজিজ , মোহাম্মদ আলী সহ তাদের পরিবারের সদস্যরা আমার বাড়ীতে এসে আমার বসত বাড়রি জমি দাবী সহ বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে আমি তাদের প্রতিবাদ করলে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে এলোপাতারী মারপিট শুরু করেন। স্থানীয় লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র্ভতি করেন । আমি আমার প্রত্রিক সম্পতিতে বাড়ী করে আছি র্দীঘ ২৫বছর হলো হঠাৎ তারা আমার জমি দাবী সহ এখনো বিভিন্ন ভাবে হুমকী দিয়ে আসতেছে।

এবিষয়ে স্থানীয় মোস্তাফিজার রহমান বলেন, র্দীঘদিন থেকে তাদের জমিজমা নিয়ে বিরোধ চলে আসতেছে। হঠাৎ বুধবার তাদের মাঝে বিরোধ সৃষ্টি হয় এতে জিয়ারুল ইসলাম গুরতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে র্ভতি করি। এবিষয়ে বিবাদী আব্দুল মান্নান সাথে যোগাযোগ করতে চাইলে তাকে মোবাইলে পাওয়াযায়নি। থানা অফিসার ইনর্চাজ সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, বিষয়টি আমরা তদন্ত করতেছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park