1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

শ্রীপুরে বিজিবির বাড়িতে ডাকাতি, দুই দিনের ব্যবধানে ২বার–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

 

ও আল্লাহ মাইরালছে! আমার তো সব নিয়া নিছস আর কতো মারবি? উঠানের সিঁড়িতে রক্তাক্ত দেহ নিয়ে ক্লান্ত হয়ে পরেছিল আছমা খাতুন।
গাজীপুরের শ্রীপুরে পুলিশ কর্মকর্তার পর এবার বিজিবি সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

২৫ ই ফেব্রুয়ারি (শনিবার)২০২৩ ইং দিবাগত রাত আনুমানিক ৯টার সময় উপজেলার গাজীপুর ইউনিয়ন, নিজমাওনা বাজার এলাকায় হাসমত আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

এসময় বেশ কিছু অজ্ঞাত ব্যক্তিরা বাড়িতে ঢুকে বাড়িতে থাকা লোকজনদের ধারালো অস্ত্রের মুখে আটকে রাখে। চিনে ফেলায় বেধরক মারপিট করে ও আলমারির চাবি ছিনিয়ে নেয়। পরে আলমারি খুলে দুই ভরি ওজনের ২টি বালা, ১টি ঝুমকা, ও ৫টি আংটি সহ নগদ ১,৫৭,০০০ টাকা লুট করে নেয়।
এসময় ঘরে থাকা আছমা খাতুন গুরুতর আহত হয়। পরবর্তীতে ২৬ তারিখ সকালে ৪ -৫ জনের নাম উল্লেখ করে তিনি শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেন। এরই জের ধরে ২দিন না পেরুতেই গত ২৭ ফেব্রুয়ারি রাতে থানা থেকে বাড়ি ফেরার পর ওই নারীর উপর পেছন দিক হতে অতর্কিত হামলা চালায় দুষ্কৃতকারীরা! এতে ধারালো ছুরির আঘাতে মাথার এক পাশে কেটে যায় পরে তিনি উঠানের সিঁড়িতেই লুটিয়ে পড়ে।

আহত আছমা খাতুন ওই বাড়ির মালিক হাসমত আলীর স্ত্রী। আহত আছমা খাতুনের স্বামী
হাসমত আলী বর্তমানে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) তে কর্মরত আছেন।
আহত ওই গৃহিণীর কাছে ঘটনার বর্ণনা জানতে চাইলে তিনি জানান ডাকাতির উদ্দেশ্যে পূর্বপরিকল্পিত হামলা করা হয়েছে আমার উপর ! আমার স্বামী,ছেলে মেয়ে কেউই বাড়িতে থাকেনা জানতে পেরেই পরিকল্পনা করে আমার বাড়িতে ঢুকে এক দল ডাকাত সদস্য। আমার স্বামী বিজিবি তে, ছেলে আনসার ভিডিপি তে চাকরি করায় তারা কেউই বাড়িতে থাকেনা। বর্তমানে আমি আমার ছেলের বউ নিয়ে বাড়িতে থাকি।
ওই দিন রাতে আমি খাবার খেয়ে ঘরে ঢুকার সময় পেছন থেকে কিছু লোক আমাকে ধাক্কা দিয়ে উঠান থেকে ঘরের ভেতর ঢুকায় পরবর্তীতে কেউ একজন উঠানের বাতি নিভিয়ে দেয় । ধস্তাধস্তি এক পর্যায় আমি ৫ জনকে চিনে ফেলায় তারা আমাকে লোহার রড দিয়ে অনেক পেটায় আমি তাদের ছেড়ে দিতে বললে এক জন বলে আজ জীবনের নামে ছেড়ে দেবো পরে একজন পুরুষ আমার বুকে ছুরি মারতে এগিয়ে আশে কেউ একজন বলে উঠে থাক একবারে মরে যাবে। কাউকে বললে মেরে ফেলার হুমকি দিয়ে ঘরে থাকা মালার লুট করে নিয়ে যায়। পরে আমি ৯৯৯ এ কল করলে পুলিশ এসে আহত অবস্থায় দেখতে পায় ‌। আমার আর্তচিৎকার শুনে এলাকার লোকজন ছুটে আশে পরে আমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরের দিন আমি চিহ্নিত ৪-৫ জনের নামে অভিযোগ দায়ের করি। পরবর্তীতে ২৭ তারিখ থানা থেকে বাড়ি ফেরার পর ঘরে যাবার সময় পেছন থেকে কেউ আমাকে আঘাত করে আমি সিঁড়িতেই লুটিয়ে যায় তার পর আর কিছু মনে নেই।
অভিযুক্ত ব্যক্তিরা আহত আছমা খাতুনের ছেলের প্রথম পক্ষের স্ত্রী শাহিনুর আক্তার (২২) শশুর ওয়াহেদ আলী (৫০) সহ ৪-৫জন ।

স্থানিয় আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায় রাত ১০ টার পর চিৎকারের শব্দ পেয়ে আমরা এগিয়ে গিয়ে দেখি হাসমত এর বউ, মেঝেতে পরে আছে । পরে পুলিশ আসলে তার ছেলে মেয়েদের খবর দেওয়া হয় , তারা এসে তাকে হাসপাতালে নিয়ে যায়।

অভিযুক্ত ব্যক্তিদের বক্তব্য নিতে ফোনে যোগাযোগ করতে চাইলে একাধিক কল দেওয়ার পরও সংযোগ পাওয়া যায় নি।

ঘটনার বিষয়ে কি পদক্ষেপ জানতে চাইলে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মনিরুজ্জামান গণমাধ্যম কর্মীদের বলেন। ডাকাতি ও হামলার ঘটনার অভিযোগ পাওয়া গেছে । যেহেতু ডাকাতি ও হামলা তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park