1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

বগুড়ায় ৩০০ পিস নেশার ট্যাবলেটসহ যুবক গ্রেফতার–দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৩৭ বার পঠিত
  বিশেষ প্রতিনিধিঃ
বগুড়ার আদমদীঘির সান্তাহার ২শ পিস ইয়াবা ও ১শ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ইমরান আলী (২৮) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ফাঁড়ি পুলিশ। গত সোমবার (২৭শে ফেব্রুয়ারি) সন্ধ্যায় সান্তাহার সাহেবপাড়া মসজিদের সামনে রাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়।
ইমরান আলী নীলফামারি জেলার সৈয়দপুর মুন্সিপাড়ার শফিকের ছেলে। এ ঘটনায় সান্তাহার ফাঁড়ির উপ পরিদর্শক উজ্জল মিয়া বাদি হয়ে একটি মামলা করেছেন।
পুলিশ জানায়, গত সোমবার সন্ধ্যায় সান্তাহার সাহেবপাড়ায় মাদক বেচাকেনা চলছে এমন সংবাদের ভিক্তিতে সাহেবপাড়া মসজিদের সামনে রাস্তায় অভিযান চালিয়ে ইমরান আলীকে গ্রেফতার ও তার কাছে বিশেষ কায়দায় রাখা ২০০ পিস ইয়াবা ও ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। ওসি রেজাউল করিম জানায়, গ্রেফতারকৃতকে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park