1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

কাপাসিয়ায় মিনি পেট্রোল পাম্পকে জরিমানা–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫২ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় লাইসেন্স না থাকায় ১টি মিনি পেট্রোল পাম্পকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (২৮শে ফেব্রুয়ারি ) বিকেলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসাইনের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রাউনাট বাজার এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
এ-সময় পাম্পের লাইসেন্স ছাড়া ডিজেল, অকটেন ও পেট্রোল বিক্রির দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০১৬ এর ২০/১ অনুযায়ী (দশ হাজার) জরিমানা করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজমুল হুসাইন দৈনিক জবাবদিহি কে জানান,পাম্পের মালিক লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া জ্বালানি তেল ডিজেল,অকটেন,পেট্রোল বিক্রির দায়ে এ জরিমানা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসএম মাসুদ
০১৬১০০২০২৭০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park